শিবালয়ে শ্বশুরের দেয়া আগুনে পুত্রবধুর মৃত্যু

মানিকগঞ্জ প্রতিনিধি, ১১ মার্চ

মানিকগঞ্জের শিবালয় উপজেলার তেওতা ইউনিয়নের দূর্গম আলোকদিয়া চরে মাতাল শ্বশুরের দেয়া আগুনে অগ্নিদগ্ধ হয়ে মারা গেছেন পুত্রবধু লিবা খাতুন (২৭)।

বৃহস্পতিবার (১১ মার্চ) ভোরে এই ঘটনা ঘটে। এ ঘটনায় আহত হয়েছেন তার মেয়ের জামাই বিল্লাল হোসেন। আহত বিল্লালকে পাবনায় চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, আলোকদিয়া চরের কেটি আরদোসের ছেলে মো: জুলহাস (৫৫) বৃহস্পতিবার (১১ মার্চ) ভোরে মদ্যপ অবস্থায় তাদের টিনের ঘরে আগুন লাগিয়ে দেয়। ঘরের ভেতর স্যালো মেশিনের তেল থাকায় ঘরটিতে দ্রæত আগুন লেগে যায়। এসময় ঘরে থাকা তার ১০ মাসের সন্তান সম্ভবা পুত্রবধু লিবা অগ্নিদগ্ধ হয়ে মারা যান। গুরুতর আহত হন তার মেয়ের জামাই বিল্লাল হোসেন। আহত বিল্লালকে পাশ্ববর্তী পাবনা জেলায় চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

আহত লিবার স্বামী সোলেমান রাজশাহীতে একটি কোম্পানিতে এস্কেভেটর (খননযন্ত্র) অপারেটর হিসেবে কর্মরত আছে। নিহত লিবা দুই মেয়ে ও এক ছেলে সন্তানের জননী ছিলেন।

ঘটনার সত্যতা স্বীকার করে শিবালয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ কবির জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বিষয়টি খতিয়ে দেখে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

মানিকগঞ্জ২৪/ হা.ফ/ ১১ মার্চ ২০২০১।

আরো পড়ুুন