সিংগাইরে ডাকাতির সরঞ্জামসহ চার ডাকাত গ্রেপ্তার

সিংগাইর প্রতিনিধি, ২৪ ডিসেম্বর:

সিংগাইরে ডাকাতির প্রস্তুতিকালে ডাকাতির সরঞ্জামাদিসহ চার ডাকাতকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার (২৩ ডিসেম্বর) রাত ১২টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার মেদুলিয়া গ্রামের বাহাদুর এর ভিটার পূর্ব পাশে কাঁচা রাস্তার উপর অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন- ঢাকার নবাবগঞ্জ উপজেলার দড়িকান্দা গ্রামের মোঃ নুরু খার ছেলে মো. ফালু (৩৭), মাদারীপুর সদর উপজেলার খোয়াজপুর গ্রামের মৃত আব্দুল হাই মৃধার ছেলে রিপন (৩৭), মানিকগঞ্জের হরিরামপুর উপজেলার তন্ত্রখোলা গ্রামের আমির উদ্দিনের ছেলে লালন (৩৮) ও সিংগাইর উপজেলার পারিল খোয়ামুড়ি গ্রামের সোনা মিয়ার ছেলে মহিদুর শামীম (২৮)।

সিংগাইর থানার ওসি মো. রকিবুজ্জামান জানান, গোপন সংবাদ পেয়ে উপজেলার মেদুলিয়া গ্রাম থেকে ডাকাতির প্রস্তুতি গ্রহণসহ শলাপরামর্শ করার সময় তাদেরকে হাতনাতে গ্রেপ্তার করা হয়। তাদের দখল হতে একটি হাইড্রোলিক কাটার, একটি সেলাই রেঞ্জ, তিনটি চাকু, দুইটি লোহার নাকচিরা উদ্ধার করা হয়েছে।

তিনি আরো জানান, ঘটনাস্থল থেকে মহিদুর শামীম পালিয়ে গেলেও মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মোঃ আঃ রহিম তাকে গ্রেপ্তার করেন। আসামীদের বিরুদ্ধে সিংগাইর থানায় ডাকাতির প্রস্তুতির মামলা দায়ের করা করা হয়েছে। আসামীদেরকে আদালতে প্রেরণ করে রিমান্ডের আবেদন করা হয়েছে।

মানিকগঞ্জ২৪/ হা.ফ/ ২৪ ডিসেম্বর ২০২০।

 

আরো পড়ুুন