সাটুরিয়া প্রেসক্লাবের সভাপতি জাহাঙ্গীর আলম, সাধারন সম্পাদক সোহেল রানা

সাটুরিয়া প্রতিনিধি, ১৬ জানুয়ারী:

জেলার সাটুরিয়া প্রেসক্লাবের দ্বি বার্ষিক নির্বাচনে মো: জাহাঙ্গীর আলম (সমকাল) সভাপতি ও সাধারন সম্পাদক নির্বাচিত হয়েছে মো. সোহেল রানা খান (ইনকিলাব)।

শ‌নিবার (১৬ জানুয়া‌রি) দুপু‌রে সাটুরিয়া প্রেসক্লাবের দ্বি বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচানে মাত্র সভাপতি, ও সহ সভাপতি পদে ভোট হয়।

নির্বাচনে সভাপতি মো. জাহাঙ্গীর আলম (সমকাল) ও সহ সভাপতি ‌মো: সাজাহান সরকার (যুগান্তর) নির্বা‌চিত হ‌য়েছে।

এ ছাড়া সাধারন সম্পাদক পদে দৈনিক ইনকিলাবের সাটুরিয়া প্রতিনিধি, মো. সোহেল রানা খান, যুগ্ন সম্পাদক পদে এসএ টিভি ও দৈনিক দেশ রুপান্তরের মানিকগঞ্জ জেলা প্রতিনিধি  হাসান ফয়জী,  অর্থ সম্পাদক  পদে দৈনিক আমাদের সময়ের সাটুরিয়া প্রতিনিধি মো. মইনুল ইসলাম প্রচার সম্পাদক পদে দৈনিক স্বাধীন বাংলার সাটুরিয়া প্রতিনিধি আল মামুন,  দপ্তর সম্পাদক পদে দৈনিক ‌ভো‌রের পাতার সাটুরিয়া প্রতিনিধি   মো. ওয়া‌সিম আকরাম রাজা,  ক্রীয়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে দৈনিক সংবাদের সাটুরিয়া প্রতিনিধি মো. লুৎফর রহমান বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হয়েছে।

শ‌নিবার দুপুর ১২টা থেকে ২ টা পর্যন্ত বিরামহীন ভাবে শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহন অনুষ্ঠিত হয়। ২৩ জন ভোটারের মধ্যে ২২ জন ভোটার তাদের ভোট প্রদান করেন।

সাটুরিয়া প্রেসক্লাবের দ্বি বার্ষিক নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন দৈনিক সমকালের জেলা প্রতিনিধি এবং মানিকগঞ্জ প্রেসক্লাব এর সাধারন সম্পাদক অতীন্দ্র চক্রবর্তী বিপ্লব,  সহকারী নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন ডিবিসি ও দৈনিক আমাদের সময়ের মানিকগঞ্জ প্রতিনিধি আশরাফুল আলম লিটন ও দৈনিক প্রথম আলোর মানিকগঞ্জ প্রতিনিধি মো. আব্দুল মোমিন।

মানিকগঞ্জ২৪/ হা.ফ/ ১৬ জানুয়ারী ২০২১।

আরো পড়ুুন