যে টিকাটি ভাল সেই টিকাই আমাদের দেশে আনা হবে -স্বাস্থ্যমন্ত্রী

মানিকগঞ্জ প্রতিনিধি  ১৬ অক্টোবর:

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী জাহিদ মালেক বলেছেন, করোনা ভাইরাসের প্রতিষোধক পুরোপুরি এখনো আবিস্কার হয়নি। যে টিকাটি ভাল সেই টিকাই আমাদের দেশে আনা হবে। প্রতিশোধক টিকা না আসা পর্যন্ত সকল ক্ষেত্রে স্বাস্থ্য বিধি মেনে চলাচল পাশাপাশি শীতের সময় সামাজিক অনুষ্ঠান এড়িয়ে চলতে হবে।

শুক্রবার সন্ধ্যায় মানিকগঞ্জ সদর উপজেলা গড়পাড়া শুভ্র সেন্টার আসন্ন শারদীয় দুর্গা পুজা উপলক্ষে সাটুরিয়া ও মানিকগঞ্জ সদর উপজেলার দুর্গা মন্দিরের কমিটির সাথে শুভেচ্ছা বিনিময় ও অনুদান প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব বলেন।

স্বাস্থ্যমন্ত্রী আরো বলেন, দেবী দুর্গা অসুর বধ করে পৃথিবীতে শান্তি প্রতিষ্ঠা করেছেন। এখন আরেক অসুরের সাথে সারা বিশ্ব যুদ্ধ করছে। সেই অসুর হচ্ছে করোনা নামক অসুর। এখন আমাদের সবাই মিলে ওই অসুরকে বধ করতে হবে। আসন্ন শারদীয় দুর্গোৎসবে দেবীর কাছে সনাতন ধর্মের মানুষের প্রার্থনা হবে বাংলাদেশসহ সারা বিশ্ব যেন করোনা নামক অসুর থেকে মুক্ত হতে পারি।

মানিকগঞ্জ জেলা প্রশাসক এসএম ফেরদৌসের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে পুলিশ সুপার রিফাত রহমান শামীম, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আব্দুল মজিদ ফটো, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সুলতানুল আজম খান আপেল,  সদর উপজেলা পুজা উদযাপন পরিষদের সভাপতি সুব্রত ঘোষ, সাটুরিয়া পুজা উদযান পরিষদের সভাপতি সমরেন্দ্র সাহা প্রমূখ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান শেষে মানিকগঞ্জ সদর উপজেলার ৯৭টি ও সাটুরিয়া উপজেলার ৬০টি দুর্গা মন্ডপে জেলা প্রশাসনের পক্ষ থেকে ৫শ কেজি করে জিআরএর চালের ডিও লেটারের পাশাপাশি ব্যক্তি অনুদান প্রদান করেন স্বাস্থ্যমন্ত্রী।

মানিকগঞ্জ২৪/ হা.ফ/ ১৫ অক্টোবর ২০২০।

আরো পড়ুুন