দৌলতপুরে হত্যার বিচারের দাবীতে মানববন্ধন

দৌলতপুর প্রতিনিধি, ৪ নভেম্বর:

আব্দুর রহমান হত্যার সাথে জড়িতদের অবিলম্বে গ্রেফতারপূর্বক বিচার ও ফাঁসির দাবীতে মানিকগঞ্জে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।  বুধবার দুপুরে মানিকগঞ্জের দৌলতপুর উপজেলার কলিয়া পাবলিক উচ্চ বিদ্যালয় মাঠে নিহতের পরিবার ও এলাকাবাসী এ কর্মসূচি পালন করেন।

কলিয়া পাবলিক উচ্চ বিদ্যালয় মাঠ থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে বাজার প্রদক্ষিণ করে একইস্থানে গিয়ে শেষ হয়। পরে সেখানে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন, নিহত আব্দুর রহমানের মা, স্ত্রী, মেয়ে, কলিয়া ইউপি চেয়ারম্যান জাকির হোসেন, সাবেক চেয়ারম্যান মো. সিরাজুল ইসলাম, সাবেক চেয়ারম্যান মো. সোহেল রানা, কলিয়া ইউনিয়নের আ’লীগ সভাপতি বাবুল হোসেন মৃধা প্রমুখ।

এসময় বক্তারা আব্দুর রহমান হত্যার সাথে জড়িতদের অবিলম্বে গ্রেফতার করে বিচার ও ফাঁসির দাবী জানান।

এ বিষয়ে দৌলতপুর থানার উপ-পরিদর্শক ও মামলার তদন্ত কর্মকর্তা আব্দুল হাই বলেন, দৌলতপুরের কলিয়া ইউনিয়নের বেকী উয়াইল গ্রামের আব্দুর রহমানকে গত ২৫ নভেম্বর ঋণের টাকা কে কেন্দ্র সমবায় সমিতির মালিক রিপন মোল্লা তার বাহিনী নিয়ে  আব্দুর রহমানকে মারধোর করে।  ঢাকা চিকিৎসাধীন অবস্থায়  ৩০ নভেম্বর রাতে মারা যায় সে। এ ঘটনায় নিহতের শশুর আব্দুল হালিম বাদী হয়ে ৬ জনকে আসামী করে দৌলতপুর থানায় হত্যা মামলা দায়ের করেন। তবে আসামীদের গ্রেফতার করতে অভিযান অব্যাত রয়েছে বলে জানান তিনি।

মানিকগঞ্জ২৪/ হা.ফ/ ৪ নভেম্বর ২০১৯।

আরো পড়ুুন