সাটুরিয়ায় নিখোঁজের ১ দিন পর ইউপি সদস্যের মৃত দেহ উদ্ধার

সাটুরিয়া প্রতিনিধি, ২৪ মার্চ:

মানিকগঞ্জের সাটুরিয়ায় নিখোঁজের ১ দিন পর মো. ফরহাদ হোসেন (৫০) নামে ইউপি সদস্যের মৃত দেহ উদ্ধার করেছে থানা পুলিশ। ফরহাদ হোসেন বরাইদ ইউনিয়ন পরিষদের নব নির্বাচিত ইউপি সদস্য।

সাটুরিয়া থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আশরাফুল আলম বিষয়টি নিশ্চিত করেছেন।

মো. ফরহাদ হোসেন সাটুরিয়া উপজেলার বরাইদ ইউনিয়নের পাতিলাপাড়া গ্রামের মৃত দারগা আলীর পুত্র। সে সম্প্রতি ইউনিয়ন পরিষদের নির্বাচনে ৩য় বারের মত ইউপি সদস্য নির্বাচিত হন।

ইউপি সদস্যের একমাত্র পুত্র আক্তার হোসেন বলেন, আমার পিতা গতকাল বুধবার (২৩ মার্চ) নিজ বাড়ি থেকে বিকাল চা খাওয়ার সময় স্থানীয় বাজারে যায়। সন্ধা হওয়ার পর বাড়িতে না আসলে খোঁজা খুঁজি শুরু করি। সর্ব শেষ রাত ৮ টার দিকে আমার বাবার সাথে আমার বোন মোবাইলে কথা বলি। তার পর মোবাইল বন্দ পাওয়া যায়।বৃহস্পতিবার (২৪ মার্চ) ভোরে প্রতিবেশীরা আমার বাড়ি পাশের মনিন্দ্র মন্ডলে বোরো খেতে বাবার মরদেহ দেখতে পায়।

সাটুরিয়া থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আশরাফুল আলম বৃহস্পতিবার দুপুর ১২ টার দিকে বলেন, খবর পেয়ে আমারা মরদেহ উদ্ধার করতে ফোর্স নিয়ে ঘটনা স্থলে আসি। মরদেহটি উদ্ধার করে মানিকগঞ্জ হাসপাতালে পাঠানোর পক্রিয়া চলছে । প্রাথমকি ভাবে ধারানা করা হচ্ছে কে বা কারা তাকে শ^াষরোধ করে হত্যা করে ফেলে রেখেছে।

মানিকগঞ্জ২৪/ হা.ফ/ ২৪ মার্চ ২০২২।

আরো পড়ুুন